শুদ্ধাচার কৌশল
শিক্ষকদের-কর্মচারীদের জন্য উত্তম চর্চা
১। আমি কি যথা সময়ে অফিসে এসেছি?
২। আমি কি যথা সময়ে ক্লাশে ঢুকেছি?
৩। ক্লাশের সময় আমি রুমে কেন?
৪। আমি কি শ্রেণি ব্যবস্থাপনা করেছি?
৫। আমি কি পূর্বদিনের পাঠ আলোচনা করেছি?
৬। আমি কি বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থীর প্রতি মনোযোগ দিয়েছি?
৭। আজকের পাঠ কি সকলে বুঝতে পেরেছে?
৮। One Day One Word শিখিয়েছি?
৯। আমি কি যথা সময়ে স্কুল ত্যাগ করেছি?
১০। আমি কি নির্ধারিত কাজ শেষ করেছি?
১১। আমি কি অর্পিত দায়িত্ব পালন করেছি?
Planning and Implementation: Cabinet Division, A2I, BCC, DoICT and BASIS